1. ajohirrayhan@gmail.com : Fozlu :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রতি মাসের ন্যায় মো:মাসুদ ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন। প্রবাসী,বাংলাদেশী একতা সংঘটনের ১ম বর্ষপূর্তি উদযান উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত। শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ৫৯ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন। বাংলাদেশ বাউল সমিতির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সংবর্ধনা দিলো মৌলভীবাজার জেলা কমিটির মৌলভীবাজারে লাখ টাকার গাঁজাসহ আটক ১ গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষ্যে মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। মৌলভীবাজারে অর্ধলক্ষাধিক টাকার ইয়াবাসহ আটক ১ যুব গেইমে সাফল্য গাথা মৌলভীবাজার কারাতের বোরহান উদ্দিন সোসাইটির উদ্যোগে সংগঠনের প্রবাসী উপদেষ্টা ও জেলার বিভিন্ন সামাজিক সংগঠন এবং প্রতিষ্ঠানকে সংবর্ধনা। জেলার জনপ্রিয় সংবাদ মাধ্যম NR Media কে বিআইএস এর সংবর্ধনা।

ছাদখোলা বাসে চ্যাম্পিয়নদের যাত্রা।

Reporter Name
  • সময়ঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩২ ভিউ

অনলাইন ডেস্কঃ অবশেষে কাঙ্ক্ষিত সেই ছাদখোলা বাসে উঠল বাংলাদেশের সাফজয়ী মেয়েরা। বিজয় মিছিল নিয়ে ছাদখোলা বাসটি বিমানবন্দর ছেড়েছে। কাকলি হয়ে বাসটি মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল ঢুকবে। এরপর ফকিরাপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভববে।

এর আগে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট নিয়ে বুধবার দুপুরে বাংলাদেশে পা রেখেন নারীরা। তাদের বহনকারী বিমান দুপুর ১টা ৪৫ মিনিটে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে ক্রীড়ামন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফে প্রতিনিধিরা ফুল দিয়ে বরণ করে নেন।

ছাদখোলা বাসে আনন্দযাত্রার আগে বিমানবন্দরে সাংবাদিকদের সামনে আসেন সাবিনা খাতুন। ট্রফি উঁচিয়ে ধরে আনন্দ প্রকাশ করে তিনি বলেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমাদের এভাবে বরণ করে নেওয়ার জন্য। এই ট্রফি আমাদের দেশের জনগণের জন্য। শেষ চার বছরে আমাদের যে সাফল্য আছে, সবকিছু এর মধ্যে।’

প্রথমেই আমি কৃতজ্ঞতা জানাই, আমাদের মেয়েদের জন্য আজকের এই রাজকীয় আয়োজন করায়। মাননীয় ক্রীড়া প্রতিমন্ত্রী, বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাদের এই পথচলা আসলে অনেক দিনের। ২০১২ সালে এই পরিবর্তন শুরু করেছিলেন আমাদের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, পরে তা রূপ দেন কাজী সালাউদ্দিন। সেটার প্রেক্ষিতেই আজ আমাদের এই অর্জন।’

গত সোমবার কাঠমান্ডুতে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফের শিরোপা জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। শিরোপা জয়ী দলের ফুটবলার ও স্টাফদের জন্য ৫০ লাখ টাকা অর্থ পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এছাড়া বিসিবির সহ-সভাপতি মানিক বিজয়ীদের জন্য ৫০ লাখ টাকার অর্থ পুরস্কার ঘোষণা করেছেন।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )