1. ajohirrayhan@gmail.com : Fozlu :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
কুমিল্লার পূজা মন্ডপের ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজারের রাজনগরে পিটিয়ে একজনকে আহত। মৌলভীবাজারে তালামীযে ইসলামীয়ার উদ্যোগে আলোচনা সভা ও মুবারক র‌্যালি অনুষ্ঠিত। একটি হারানো বিজ্ঞপ্তি – গাড়ির কাগজ হারানো গিয়েছে। সুলতানপুর মিনিবার ফুটবল টুর্নামেন্ট সিজন ৪ এ চ্যাম্পিয়ন মান্না ফাইটার্স রানার্সআপ ইউসুফ থান্ডার্স মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস শেরপুর হাইওয়ে থানা পুলিশের আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর মৌলভীবাজার এর  অভিযানে গাঁজা সহ নারী আটক। মৌলভীবাজারে একাধিক মাদক মামলার আসামী জনি ফকির ৩৫ পিছ ইয়াবা সহ গ্রেফতার শেরপুর হাইওয়ে থানার উদ্যোগে গাড়ি চালক ও হেলপারদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত মৌলভীবাজারে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত।

জোড়া খুন মামলার প্রধান আসামী গ্রেফতার।

Reporter Name
  • সময়ঃ মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩০৬ ভিউ

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জের জামালগঞ্জ থানা এলাকায় জোড়া খুন মামলার প্রধান আসামী ও সহযোগীকে আটক করেছে, র‌্যাব-৯, সিলেট।

গত ০৯/০৫/২১ খ্রিঃ তারিখে সুনামগঞ্জের জামালগঞ্জ থানাধীন বেহেলী ইউপির আলীপুর গ্রামস্থ আলমগীরের বাড়ি হতে জোড়া খুনের লাশ উদ্ধার করেছিল পুলিশ। উক্ত হত্যাকান্ডের মূল রহস্য উৎঘাটনের জন্য পুলিশের পাশাপাশি র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। উলে­খ্য যে, উক্ত হত্যাকান্ড ঘটার পরপরই রাসেল ও তার ভাই পালিয়ে যায়।

পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং র‌্যাব সদর দপ্তরের ইন্টেলিজেন্স উইং এর সহায়তায় র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে গত ইং ১৪/০৬/২১ খ্রিঃ তারিখ সন্ধ্যা ১৯.০০ ঘটিকার সময় এই জোড়া খুন মামলার প্রধান আসামী ১। মোঃ রাসেল মিয়া (২৮), এবং সহযোগী ২। মোঃ বিপলু (২০), উভয় পিতা- জনর আলী, সাং-আলীপুর, থানা- জামালগঞ্জ, জেলা- সুনামগঞ্জ’দেরকে আটক করে। অতঃপর আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের পরিকল্পনা, কার্যক্রম এবং মোটিভ স্বীকার করে।

আসামী রাসেলকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত ০৯/০৫/২১ ইং তারিখে সন্ধার পূর্বে বাচ্চাদের খেলাধুলা কে কেন্দ্র করে ভিকটিম আলমগীর এর মেয়ে ওলিমা (৮) এর সহিত আসামী রাসেল মিয়া ছোট ভাই বিজয় (৯) এর ঝগড়া হয়। উক্ত ঝগড়াকে কেন্দ্র করে ঐদিনই এশার আযানের সময় আসামী রাসেল তার সহযোগীদের নিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ আলমগীরের বসত ঘরের এসে আলমগীরকে গালিগালাজ করে এক পর্যায়ে ঘরের ভিতর প্রবেশ করে আলমগীর ও তার স্ত্রী মোরশেদা বেগম কে টানা হেচড়া করে দরজার নিকট এনে মরপিট করতে থাকে। মারামারির একপর্যায়ে রাসেল তার ক্রোধ নিয়ন্ত্রণ না করতে পেরে তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে প্রথমে মোর্শেদা বেগম এবং পরবর্তীতে আলমগীরকে হত্যা করে।

মূলত শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে উক্ত হত্যা কান্ড ঘটে। পরবর্তীতে ভিকটিম আলমগীর এর বাবা বাদী হয়ে জামালগঞ্জ থানায় একটি একটি খুন মামলা দায়ের করেন। ধৃত আসামীদের’কে জামালগঞ্জ থানায় হন্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )