1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক ফায়ারিং অনুশীলন শুরু বোরহান উদ্দিন সোসাইটি’র উদ্যোগে গুণিজন সংবর্ধনা। সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক জেলা প্রশাসকের সাথে মতবিনিময় জুড়ীতে ৫০ লিটার চোলাই মদ সহ মাদক কারবারি গ্রেফতার শ্রীমঙ্গলের রিসোর্টে নিয়ে তরুণী ধর্ষণ: অভিযোগে টিকটকার গ্রেফতার মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সেচ্ছাসেবীদের পদযাত্র রাজনগরের কামারচাক ইউনিয়নে ৪র্থ বারের মতো নৌকার প্রার্থী বদল। মৌলভীবাজার সদর: চার চেয়ারম্যান প্রার্থী ও দুই সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল। কুলাউড়ায় ইউপি নির্বাচনের ফলাফল : বিজয়ী প্রার্থীদের তালিকা শ্রীমঙ্গল পৌর নির্বাচনের ফলাফল : স্বতন্ত্র প্রার্থী মহসীন মিয়া মধু জয়ী

বাহরাইনে যুবদল কেন্দ্রীয় আহবায়ক কমিটির উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

Reporter Name
  • সময়ঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১০৮ ভিউ

বিশেষ প্রতিনিধিঃ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

১৯ নভেম্বর (শুক্রবার) দেশটির রাজধানী মানামা স্থানীয় সময় রাত ৮ ঘটিকায় কিউ রেষ্টুরেন্টে কোরআন তেলাওয়াত ও হাসানুল হক চন্নুর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে সংগঠনের সদস্য সচিব দিদারুল আলম সোহাগ ও সদস্য মোস্তাফিজুর রহমান জুয়েলের যৌথ সঞ্চালনায় এবং সংগঠনের আহ্বায়ক মো. মোস্তাক আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন বিএনপির সিনিয়র সহ সভাপতি ও বাহরাইন যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি আকবর হোসেন। গেষ্ট অব ওনার বাহরাইন বিএনপির উপদেষ্ঠা ইউসুফ হোসেন সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রফিকুল ইসলাম আকন, আখতারুজ্জামান, এম বি জালাল উদ্দিন, সুলতান হাওলাদার, শফিকুর রহমান শফিক, সেলিম হোসেন, শাহ আলম সদাগর, জিয়া আল মামুন,

তৌহিদুল ইসলাম, ফিরোজ আলম কিরণ, এয়ার আহমেদ, লিমন আহমেদ, আমির হোসেন মিরু, আহসান মাসুদ, মো. হাসান সাঈদ। রাকিব হোসেন, আমির হোসেন, ওয়াহিদুর সুমন, মাসুদ আলম, কামাল হোসেন সহ জাতীয়তাবাদী দল বাহরাইন শাখা, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর বাহরাইন শাখার সভাপতি মো. স্বপন মজুমদার, সাংগঠনিক সম্পাদক সম্রাট নজরুল ইসলাম সিদ্দিকী ও আলী তালুকদার (মাহির)।

বক্তারা বলেন- করোনা পরবর্তী নানা জটিলতা ও পুরনো রোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। করোনা হওয়ার পর আল্লাহর রহমতে কোভিডের যে আক্রমণ, সেখান থেকে তিনি বেরিয়ে এসেছেন, কিন্তু দীর্ঘ চার বছর তাকে কারাগারে রাখার কারণে ঠিকমতো চিকিৎসা না হওয়ায় তিনি অনেকগুলো রোগে হার্ট, কিডনি ও লিভারে আক্রান্ত হয়েছেন। তাঁরমধ্যে পুরোনো অসুখ আর্থ্রাইটিসও রয়েছে, বিশেষজ্ঞ চিকিৎসকরা বলছেন, তিনি অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় আছেন, তাই রাজনৈতিক প্রতিহিংসা বাদ দিয়ে বেগম খালেদা জিয়ার করোনা পরবর্তী নানা শারীরিক জটিলতা সৃষ্টি হওয়ায় তাকে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

আলোচনা শেষে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনায় মাওলানা আহসান আহমেদের বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )