1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
সানলাইট ক্লাবের পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা প্রদান। বড়লেখা থানায় পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার হযরত সৈয়দ শাহ মোস্তফা (রহ.) এর ৬৮১তম উরুস মোবারক শুরু কুলাউড়া থানায় সিআর মামলার আসামী গ্রেফতার কুলাউড়ায় অপহৃত কিশোরী ঢাকা থেকে উদ্ধার ; অপহরণকারী গ্রেফতার মৌলভীবাজারে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স এর সমাপনী ও সনদপত্র বিতরন মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানে সাজা পরোয়ানাভূক্ত ২ আসামীসহ গ্রেফতার ৬ অগ্রদূত ছাত্র পরিষদের আলোচনা সভা ও নৈশভোজ ইয়ুথনেট’র জেলা সমন্বয়কারী হুমায়রা জেবা কে অভিনন্দন জানালেন সাংবাদিক গোলজার আহমদ হেলাল মৌলভীবাজারে কলেজ ছাত্রকে পরিকল্পিত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

ভারী বর্ষণের আভাস

Reporter Name
  • সময়ঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৪৯ ভিউ

মৌসুমি বায়ুর প্রভাবে রাজধানী ঢাকাসহ সারা দেশে মঙ্গলবার (০৮ জুন) সকাল থেকে থেমে থেমে বজ্রসহ বৃষ্টি হচ্ছে। কখনও থেমে থেমে আবার কখনও বা অঝোরে ঝরছে বৃষ্টি। ফলে ভোগান্তিতে পড়েছেন অফিসগামী যাত্রীরা। বুধবারও আবহাওয়া পরিস্থিতি একইরকম থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. আব্দুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, ঢাকায় বৃষ্টি শুরু হয়েছে সকাল ৬টার পর থেকে। বৃষ্টির এ ধারা আজ প্রায় সারাদিনই থাকতে পারে। একটানা হয়তো বৃষ্টি হবে না, তবে থেমে থেমে বৃষ্টির সম্ভাবনা বেশি।

তিনি বলেন, মূলত মৌসুমি বায়ুর প্রভাবে সারা দেশে আগামী তিন থেকে চারদিন অনেক বেশি বৃষ্টি হতে পারে। বিশেষ করে আজ থেকে বৃষ্টির পরিমাণ বাড়বে। তবে বৃষ্টির বাইরে বড় কোনো ঝড়ের আভাস আপাতত নেই।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দক্ষিণপশ্চিম মৌসুমি বায়ু ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম, ঢাকা ও সিলেট বিভাগ পর্যন্ত অগ্রসর হয়েছে এবং তা আরও অগ্রসর হওয়ার জন্য আবহাওয়ার পরিস্থিতি অনুকূলে রয়েছে। মৌসুমি বায়ু দেশের পূর্বাঞ্চলের ওপর সক্রিয় এবং উত্তর পূর্ব বঙ্গোপসাগরে এটি মাঝারি অবস্থায় বিরাজ করছে।

আগামী ২৪ ঘণ্টায় ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )