1. ajohirrayhan@gmail.com : Fozlu :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পবিত্র শবেবরাতের রাতে রাজনগরে সিএনজি চালককে হত্যা। পবিত্র শবেবরাত আজ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন বাংলাদেশ পুলিশের পিপিএম পদক পেলেন,মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার জেলা পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন। মৌলভীবাজারে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা-২৪ এর উদ্ধোধন। মৌলভীবাজারে “আইজিপি কাপ” সিলেট রেঞ্জ পুলিশ কাবাডি প্রতিযোগিতা অনুষ্টিত। সিলেট রেঞ্জের চার জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলার পুরস্কার লাভ করেছে মৌলভীবাজার জেলা পুলিশ।

মাস্ক পরিধান না করায় মৌলভীবাজারে ৪৪,৭৪৫/= টাকা জরিমানা

Reporter Name
  • সময়ঃ শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৫১৮ ভিউ

স্টাফ রিপোর্টার॥ করোনা মহামারী কোভিভ-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে একযোগে মৌলভীবাজার জেলার ১০টি পয়েন্টে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাহিরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় ১৮৯ জনকে জরিমানা করা হয়।
২৬ জুন শনিবার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান নির্দেশনা অনুযায়ী ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা সার্বিক তত্ত্বাবধানে একযোগে জেলার ১০টি পয়েন্ট সকল উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাহিরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫ ধারামতে ১৮৯ জনকে মোট ৪৪,৭৪৫/= টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সকল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।
জেলা সদরে ম্যাজিস্ট্রেটদের মধ্যে উপস্থিত ছিলেন সানজিদা রহমান, আসমা উল হুসনা, মোঃ আরিফুল ইসলাম, মোঃ রুহুল আমিন, মোঃ তানভীর হোসেন, মোঃ রফিকুল ইসলাম, অর্ণব মালাকার, শামীমা আফরোজ, খাদিজা তাহিরা। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করে মৌলভীবাজার জেলা পুলিশ।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )