1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও ভারতীয় মদ সহ আটক ২ মৌলভীবাজার ৩ আসন থেকে মনোনয়নপত্র জমা দিলেন নৌকা প্রতিকের প্রার্থী মোঃ জিল্লুর রহমান। মৌলভীবাজার-১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো.শাহাব উদ্দিন। ৭ম বারের মতো মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. মো. আব্দুস শহীদ রাখাল নৃত্যের মধ্যদিয়ে মৌলভীবাজারে শুরু হয়েছে মনিপুরী সম্প্রদায়ের ১৮১ তম সর্ববৃহৎ রাস উৎসব। মৌলভীবাজারের চারটি আসনে যারা নৌকা পেলেন। মৌলভীবাজার ৩ আসনের নৌকার মাঝি জিল্লুর রহমান। কে পাচ্ছেন নৌকা প্রতিক জানা যাবে আজ। নাঈম হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মহিলা কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। মৌলভীবাজারে হঠাৎ করেই উত্তপ্ত বিএনপি’র নেতাকর্মীরা: ৪৮ ঘণ্টার হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল।

মৌলভীবাজারের কুসুমবাগে সম্পূর্ণ নতুন আঙ্গিকে শুভ উদ্বোধন হলো”খানদানী রেষ্টুরেন্ট”

Reporter Name
  • সময়ঃ রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৪৬২ ভিউ

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুসুমবাগে সম্পূর্ণ নতুন আঙ্গিকে অত্যাধুনিক ও মান সম্মত এবং স্বদেশী আতিথেয়তায় অতিথিদের এক অভূতপূর্ব অভিজ্ঞতা দিতে শুরু হলো খানদানী রেষ্টুরেন্ট এর পথচলা।আজ ৯ জানুয়ারি রবিবার সকালে ফিতা কেটে জমকালো এক উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু হয়।

খানদানী রেষ্টুরেন্টে সুস্বাদু বাংলা ও চাইনিজ খাবারের সমাহার নিয়ে থাকছে ভিন্ন ভিন্ন খাবারের সমাহার।একই প্লাটফর্মে “খানদানী ফুড” এ থাকছে-সুইটস,কনফেকশনারিসহ নিত্য প্রয়োজনীয় পণ্য।এছাড়া বিশুদ্ধ ও শতভাগ মানসম্মত উন্নত খাবারের নিশ্চয়তা থাকছে খানদানী রেষ্টুরেন্টে।থাকছে সর্ব্বোত্তম সেবার প্রতিশ্রুতি।
খানদানী রেষ্টুরেন্টে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান,মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃফজলুর রহমান,জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল। লন্ডন প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আখতার ও বিশিষ্ট ব্যবসায়ী
মোঃ আলমগীর কবিরসহ অত্র এলাকার স্বনামধন্য ব্যবসায়ী,ব্যক্তিবর্গসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

হোটেলের স্বত্বাধীকারী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আখতার বলেন,এই এলাকায় দেশ-বিদেশের পর্যটকদের থাকায় মান সম্মত কোন রেষ্টুরেন্ট ছিলনা আমি চেষ্টা করেছি তাঁদের রুচির চাহিদা পূরণের জন্য।আমাদের এখানে দেশি-বিদেশি খাবারের সাথে চাইনিজ খাবার ও পাওয়া যাবে।এছাড়াও আমাদের এখানে রয়েছে বিশাল গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা। বসা ও খাওয়ার জন্য পৃথক পৃথক জায়গা। আগতরা নিজেদের পছন্দমত জায়গায় বসে খেতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দোয়া ও খাবারের আয়োজন করা হয়।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )