1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
রাজনগরে ৫০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার কুলাউড়ায় পতিপক্ষকে ফাঁসাতে নিজের মেয়েকে খুন করলেন বাবা। পূজামণ্ডপে নিরাপত্তা বিধানে জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত মৌলভীবাজারে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা সামগ্রী বিতরণ। রাত পুহালেই শুরু হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীও উৎসব শারদীয় দুর্গাপূজা: সকল প্রস্থতি সম্পন্ন। মৌলভীবাজারে দুর্গাপূজা মনিটরিং সেল ও সাইবার মনিটরিং সেল গঠন মৌলভীবাজারে আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যাওয়া আসামী অবশেষে গ্রেফতার অবৈধ খাটি উচ্ছেদ অভিযানে মৌলভীবাজার সদর উপজেলা প্রশাসন মৌলভীবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। মৌলভীবাজারে যক্ষা নির্মূল বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে কারাগার থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ

Reporter Name
  • সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৪ ভিউ

ডে-নাইট ২৪ নিউজ ডেস্কঃ সারাদেশে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে এসএসসি পরীক্ষা। অন্যান্য শিক্ষার্থীরা পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিলেও এবার এক শিক্ষার্থী মৌলভীবাজার জেলা কারাগার থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের বাসিন্দা মো. হেলাল আহমেদের (১৭) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। পরে মৌলভীবাজার নারী ও শিশু আদালতে জামিন চাইতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করেন। তখন সে এসএসসি পরীক্ষার্থী হিসেবে আদালতে পরীক্ষার ব্যবস্থা করে দেওয়ার জন্য আবেদন জানায়। এরপর আদালত তাকে কারাগার থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার অনুমতি দেন।

.আরো পড়ুন মৌলভীবাজারে এবছর এসএসসি পরীক্ষা দিচ্ছে ৩০ হাজার শিক্ষার্থী

মৌলভীবাজার জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান বলেন, এ বছর সুন্দর পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এবার এক শিক্ষার্থী জেলা কারাগার থেকে পরীক্ষায় অংশগ্রহণ করছে। সে গত বুধবার (১৪ সেপ্টেম্বর) একটি মামলায় আদালতে জামিন চাইতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করেন। কিন্তু সে এসএসসি পরীক্ষার্থী হওয়ায় কারাগার থেকে তাকে পরীক্ষা দেওয়ার অনুমতি দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার জেলা কারাগারের জেল সুপার আব্দুল কুদ্দুছ। তিনি বলেন, মো. হেলাল আহমেদ শ্রীমঙ্গল উপজেলার আছিদউল্ল্যা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। জেল সুপার জেলা প্রশাসক ও কন্ট্রোলার বরাবর একটি  চিঠি লেখেন। এরপর বোর্ড কন্ট্রোলার থেকে পরীক্ষার অনুমতি দেওয়া হয়। পরে জেলা প্রশাসন থেকে ওই শিক্ষার্থীর পরীক্ষা গ্রহণের ব্যবস্থা করা হয়। মৌলভীবাজার উচ্চ বিদ্যালয় কেন্দ্রের আওতায় তাকে প্রশ্নপত্র সরবরাহ করে দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, ১৪ সেপ্টেম্বর সে কারাগারে আসে। শ্রীমঙ্গল থানায় তার নামে নারী ও শিশু নির্যাতন মামলা রয়েছে। পরীক্ষার দিন তাকে সময়মতো বেলা ১১টায় প্রশ্ন দেওয়া হয়। প্রথমদিনের পরীক্ষা চলে দুই ঘণ্টা। পুরো দুই ঘণ্টা জেলে বসেই পরীক্ষা দেয় হেলাল। সে ভালোভাবে পরীক্ষা দিয়েছে

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )