1. ajohirrayhan@gmail.com : Fozlu :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কুমিল্লার পূজা মন্ডপের ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজারের রাজনগরে পিটিয়ে একজনকে আহত। মৌলভীবাজারে তালামীযে ইসলামীয়ার উদ্যোগে আলোচনা সভা ও মুবারক র‌্যালি অনুষ্ঠিত। একটি হারানো বিজ্ঞপ্তি – গাড়ির কাগজ হারানো গিয়েছে। সুলতানপুর মিনিবার ফুটবল টুর্নামেন্ট সিজন ৪ এ চ্যাম্পিয়ন মান্না ফাইটার্স রানার্সআপ ইউসুফ থান্ডার্স মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস শেরপুর হাইওয়ে থানা পুলিশের আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর মৌলভীবাজার এর  অভিযানে গাঁজা সহ নারী আটক। মৌলভীবাজারে একাধিক মাদক মামলার আসামী জনি ফকির ৩৫ পিছ ইয়াবা সহ গ্রেফতার শেরপুর হাইওয়ে থানার উদ্যোগে গাড়ি চালক ও হেলপারদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত মৌলভীবাজারে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত।

মৌলভীবাজারে টিকা নিতে এসে ৪ ঘণ্টা তীব্র রোদে লাইনে দাঁড়ানোর পর জানা গেলো- ‘টিকা নেই’

স্টাফ রিপোর্টারঃ
  • সময়ঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৪ ভিউ

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের ২৫০ শয্যা সদর হাসপাতালে সকাল ৯টা থেকে শুরু হয় টিকাদান কার্যক্রম। প্রতিদিনই টিকা নিতে আসেন প্রচুর মানুষ। আজ তীব্র রোদ উপেক্ষা করেই ছিলো টিকা নিতে আসা মানুষের লম্বা লাইন। ৪ ঘণ্টা রোদে দাঁড়ানোর পর কর্তৃপক্ষ তাদের জানালো- ‘টিকা নেই’।
সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল থেকে হাসপাতালের সামনে ছিলো লম্বা লাইন। ৩৩ থেকে ৩৪ ডিগ্রি তাপমাত্রার অসহনীয় গরমে ৪ ঘণ্টা দাঁড়িয়ে থেকেও টিকা পাননি প্রায় ৫ শত মানুষ।

টিকা নিতে আসা সামিয়া বেগম জানান, সকাল ৯ টায় আমি আমার আম্মু ও ভাবিকে নিয়ে আমি টিকা দিতে আসি। টিকা নেওয়ার এসএমএস পেয়েই এসেছি আমরা। টিকা নেওয়ার জন্য মহিলাদের লাইন হাসপাতাল থেকে শুরু হয়ে বাইরের মেইন রোড পর্যন্ত ছিলো। এত রোদের মাঝে আমার আম্মু দূর্বল হয়ে পড়েছেন। তারপরও চিন্তা করলাম টিকা দিয়ে দেই। টিকা নিতে আসা পুরুষদের লাইন আরও লম্বা ছিলো।

তিনি বলেন, অনুমানিক ১২টা ২০ মিনিটে পুলিশ বাঁশি দিয় বলে টিকা শেষ, আজ আর হবে না। এতে অনেকেই পুলিশের সাথে ঝগড়া করেন। এত রোদের মাঝে বাইরে দাঁড় করিয়ে রেখেছে, কিন্তু টিকা দেয় নি। এখন আমার বৃদ্ধ আম্মু অনেক কষ্ট নিয়ে বলছেন, আর টিকাই নিবো না।

টিকা নিতে আসা আরেকজন বলেন, তারা আমাদের এই ভাবে রোদে দাঁড় করিয়ে কেন টিকা দিতে পারবে না। তাদের উচিত ছিল যত জনকে টিকা দিবে ততোজনকেই দাঁড় করানো, বাকি সবাইকে শুধু শুধু অপেক্ষা কেন করালো।

এ বিষয়ে মৌলভীবাজার জেলা সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ বলেন, টিকার ঘাটতি আছে। আমি গতকাল রোববার (১২ সেপ্টেম্বর) রাজনগর থেকে ১ হাজার টিকা আনিয়েছি। গতকাল ৮০০ এসএমএস গিয়েছে টিকা নিতে আসার জন্য। যারা এসএমএস পেয়েছে তারা টিকা পাওয়ার কথা।

সিভিল সার্জন আরও বলেন, টিকা কিছু ঘাটতি থাকলেও চিন্তার কোন কারণ নেই। ২-৩ দিনের মধ্যেই টিকা চলে আসবে।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )