1. ajohirrayhan@gmail.com : Fozlu :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

মৌলভীবাজারে ট্রাক ভর্তি ডিম ছিনতাই: অতঃপর ৩ ছিনতাইকারী আটক,ডিম উদ্ধার।

Reporter Name
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২৬৯ ভিউ

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের জুড়ীতে ছিনতাইকারীদের কাছ থেকে ৬৪ হাজার ৮০০পিছ ডিম উদ্ধার করেছে জুড়ী থানা পুলিশ। এসময় ছিনতাইকারীদের কবল থেকে ডিম ব্যবসায়ী ও ট্রাক চালককে উদ্ধার করা হয়। ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

গতকাল (৩১অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ১। মোঃ আবু সুফিয়ান, ২। শাহীন আহমদ, ৩। সুহেল আহমদ কে গ্রেফতার করে।

.আরো পড়ুন কমলগঞ্জে ৬টি একনলা বন্দুকসহ চার ভারতীয় নাগরিক আটক

জুড়ী থানার অফিসার ইনচার্জ জানান, সোমবার দুপুরে রাজশাহী থেকে ডিম বোঝাই করা একটি ট্রাক নিয়ে সিলেটের বিয়ানীবাজারে যাবার পথে দুপুর ১২ ঘটিকার সময় কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারের পূর্ব জালালাবাদ নামক স্থানে পৌঁছালে একদল ছিনতাইকারী ট্রাকটি থামিয়ে ডিম ব্যবসায়ী সুমন মিয়াকে চাকু দেখিয়ে গাড়ি থেকে নামিয়ে একটি মাইক্রোবাসে তুলে । ছিনতাইকারী দলের অন্য সদস্যরা ডিমভর্তি ট্রাকের চালককে জিম্মি করে জুড়ী উপজেলার গোয়ালবাড়ী রাস্তার পাশে নিয়ে যায়। সেখানে ট্রাক থেকে ডিম পিক আপ গাড়িতে আনলোড করতে থাকে। অন্যদিকে অন্য সদস্যরা দল ডিম ব্যবসায়ী সুমন মিয়াকে তাদের গ্যাং এর সদস্য আবু সুফিয়ানের গ্রামের বাড়ি গোবিন্দপুরে নিয়ে যায়। সেখানে সুমনকে মারধর করে তার কাছ থেকে নগদ ৫ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের ৬টি এটিএম কার্ড, ৩টি ব্ল্যাংক চেক ও ৩টি সাদা স্টাম্পে জোরপূর্বক স্বাক্ষর আদায় করে।

রাতে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোহাম্মদ মোসাররফ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ডিম ব্যবসায়ী সুমন মিয়া, ট্রাকের চালক ডাবলু মিয়াকে উদ্ধার করে পুলিশ। ছিনতাইকারীদের কাছ থেকে ৬৪ হাজার ৮০০পিছ ডিম, ব্যবসায়ী সুমন মিয়ার এটিএম কার্ড, নগদ টাকা ও স্ট্যাম্প উদ্ধার করে পুলিশ।

জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, গেপ্তারকৃত ৩ ছিনতাইকারী সহ আরো অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে জুড়ী থানায় নিয়মিত মামলা দায়েরের পর আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )