1. ajohirrayhan@gmail.com : Fozlu :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পবিত্র শবেবরাতের রাতে রাজনগরে সিএনজি চালককে হত্যা। পবিত্র শবেবরাত আজ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন বাংলাদেশ পুলিশের পিপিএম পদক পেলেন,মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার জেলা পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন। মৌলভীবাজারে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা-২৪ এর উদ্ধোধন। মৌলভীবাজারে “আইজিপি কাপ” সিলেট রেঞ্জ পুলিশ কাবাডি প্রতিযোগিতা অনুষ্টিত। সিলেট রেঞ্জের চার জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলার পুরস্কার লাভ করেছে মৌলভীবাজার জেলা পুলিশ।

মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও ভারতীয় মদ সহ আটক ২

Reporter Name
  • সময়ঃ শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৪০৯ ভিউ

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে মাদকবিরোধী অভিযানে ইয়াবা ও ভারতীয় মদসহ দুই জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
শুক্রবার (১ ডিসেম্বর) রাত ১১টার দিকে মাদক কারবারিদের আটকের তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইফতেখার ইসলাম।

আটকরা হলেন- ওসমানী নগর উপজেলার পূর্ব তাজপুর গ্রামের মৃত আছাব উদ্দিনের পুত্র মো. শামীম মিয়া (৩৫) ও একই এলাকার মৃত সৈয়দ সুলেমান আলীর পুত্র মো. সৈয়দ আব্দুস সামাদ (৪৮)।

জানা যায়, বহুদিন ধরে আটককৃত শামীম মিয়া কৌশলে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারের আবাসিক এলাকায় মাদকের কারবার করে আসছিলেন। সেখানে তিনি একটি বাসা ভাড়া নিয়ে আশপাশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করতেন বলে জানিয়েছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে।

অভিযানে আটক শামীম মিয়ার ভাড়াকৃত বাসা থেকে সহযোগী সহ তাকে আটক ও ২৫০পিস ইয়াবা ট্যাবলেট এবং ১২ বোতল ভারতীয় মদ জব্দ করে ডিবি পুলিশ। জব্দকৃত এসব মাদকের মূল্য ৮১ হাজার টাকা।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইফতেখার ইসলাম বলেন, আটককৃত দুই জনই দীর্ঘ দিন ধরে মাদক কারবারির সঙ্গে জড়িত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে মাদকসহ আটক করা হয়েছে। বর্তমানে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )