1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
সানলাইট ক্লাবের পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা প্রদান। বড়লেখা থানায় পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার হযরত সৈয়দ শাহ মোস্তফা (রহ.) এর ৬৮১তম উরুস মোবারক শুরু কুলাউড়া থানায় সিআর মামলার আসামী গ্রেফতার কুলাউড়ায় অপহৃত কিশোরী ঢাকা থেকে উদ্ধার ; অপহরণকারী গ্রেফতার মৌলভীবাজারে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স এর সমাপনী ও সনদপত্র বিতরন মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানে সাজা পরোয়ানাভূক্ত ২ আসামীসহ গ্রেফতার ৬ অগ্রদূত ছাত্র পরিষদের আলোচনা সভা ও নৈশভোজ ইয়ুথনেট’র জেলা সমন্বয়কারী হুমায়রা জেবা কে অভিনন্দন জানালেন সাংবাদিক গোলজার আহমদ হেলাল মৌলভীবাজারে কলেজ ছাত্রকে পরিকল্পিত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সেচ্ছাসেবীদের পদযাত্র

Reporter Name
  • সময়ঃ মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৯৩ ভিউ

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারে মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে জেলা প্রশাসক কার্যালয় অভিমুখে পদযাত্রায় শ্লোগানে শ্লোগানে উত্তাল মৌলভীবাজার।

মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে জেলা স্বেচ্ছাসেবী ও সমাজকর্মী দের উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয় অভিমুখে পদযাত্রা মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ১১ টায় কুসুমবাগ চত্বর হতে জেলা প্রশাসক কার্যালয় গিয়ে শেষ হয় ।

শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও স্পন্দন মৌলভীবাজারের সভাপতি ইহাম মোজাহিদ ও  হিউম্যান ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক সিরাজুল হাসানের যৌথ সঞ্চালনায় সংহতি প্রকাশ করেন মৌলভীবাজার জেলার মাননীয় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন।

জেলা স্বেচ্ছাসেবী ও সমাজকর্মীদের পক্ষে উপস্থিত ছিলেন – জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সিনিয়র সহ-সভাপতি বকসি ইকবাল আহমদ, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ফাউন্ডেশনের সভাপতি সৈয়দ নওশের আলী খোকন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ‘মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই’ ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন ওয়াটস আপ গ্রুপের ক্রিয়েটার ও এডমিন প্রবাসী সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সভাপতি আ স ম সালেহ সুহেল, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি বেলাল তালুকদার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফয়ছল মনসুর, কালের কন্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক তাকবির হোসেন, শহরতলি ব্রীজ আন্দোলনের উদ্যোক্তা বাবুল দেব, মইন উদ্দিন একাডেমির পক্ষে আজিজুর রহমান শিপলু, সবুজ বাংলা সভাপতি রেদোয়ান আহমদ, স্টে উইথ হিউমিটির মারুফ আহমেদ খান পাবেল, রোটারেক্টর আব্দুল মোত্তাকিন শিপলু, জাগ্রত তারুণ্য সামাজিক সংগঠন এর সদস্য সচিব হায়দার আলী নয়ন, স্পন্দন মৌলভীবাজার এর সাংগঠনিক সম্পাদক হায়াতুল ইসলাম রাহি ,যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরান, হিলফুল ফুজুল ইসলামি যুব সংঘের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম তপু, নাজিরাবাদ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম খান, মৌলভীবাজার সাইক্লিং সোসাইটির হোসাইন আহমদ, সুর্য তরুণ সামাজিক সংগঠন এর প্রতিষ্ঠাতা জহিরুল হক, সাধারণ সম্পাদক মৌলুদ হোসেন, স্বপ্নের ছোয়া সমাজকল্যাণ সংস্থার সভাপতি সোহানুর রহমান সুহান, সিরাজুল ইসলাম, ছাত্র কমিউনিটির সহ-সভাপতি মুনাহিদ আহমদ মুন্না, সাধারণ সম্পাদক আবুল মাসুম রনি, মৌলভীবাজার পৌর খেয়া ঘাটে একটি ব্রিজ চাই গ্রুপের সদস্য পারভেজ আহমদ, শাওন আহমদ, আদনান ইমন, শেখ সাকিব হোসেন, জুবায়ের আহমদ, নাইমুল ইসলাম মাহি প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে অবিলম্বে মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার জোর দাবি জানান। স্বেচ্ছাসেবী ও সমাজকর্মীদের পদযাত্রা শেষে অবস্থানকালে শ্লোগানে শ্লোগানে উত্তাল হয়ে উঠে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এই দাবির সাথে একাত্ততা পোষণ করে বলেন, মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নে জনপ্রতিনিধিদের নেতৃত্বে আমরা প্রজাতন্ত্রের কর্মকর্তা ও কর্মচারীরা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট পৌঁছে দিব।

স্বেচ্ছাসেবীরা বলেন, ২০১৭ সাল থেকে জেলার ২৫ লক্ষ মানুষের প্রাণের দাবি মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা। এর জন্য আমরা আন্দোলন করে আসছি। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলমান থাকবে।

কর্মসূচি শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )