1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক ফায়ারিং অনুশীলন শুরু বোরহান উদ্দিন সোসাইটি’র উদ্যোগে গুণিজন সংবর্ধনা। সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক জেলা প্রশাসকের সাথে মতবিনিময় জুড়ীতে ৫০ লিটার চোলাই মদ সহ মাদক কারবারি গ্রেফতার শ্রীমঙ্গলের রিসোর্টে নিয়ে তরুণী ধর্ষণ: অভিযোগে টিকটকার গ্রেফতার মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সেচ্ছাসেবীদের পদযাত্র রাজনগরের কামারচাক ইউনিয়নে ৪র্থ বারের মতো নৌকার প্রার্থী বদল। মৌলভীবাজার সদর: চার চেয়ারম্যান প্রার্থী ও দুই সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল। কুলাউড়ায় ইউপি নির্বাচনের ফলাফল : বিজয়ী প্রার্থীদের তালিকা শ্রীমঙ্গল পৌর নির্বাচনের ফলাফল : স্বতন্ত্র প্রার্থী মহসীন মিয়া মধু জয়ী

মৌলভীবাজার শহরের পূর্ব সুলতানপুর এলাকা থেকে বিপুল পরিমান জিহাদী বই জব্দ: গ্রেফতার ২।

স্টাফ রিপোর্টারঃ
  • সময়ঃ শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৬১ ভিউ

স্টাফ রিপোর্টারঃ বিপুল পরিমাণ জিহাদী বই, লিফলেটসহ মৌলভীবাজার শহরের টাউন কামিল মাদ্রাসা ইসলামী ছাত্র শিবির সভাপতি ও সাধারণ সম্পাদককে আটক করেছে পুলিশ। আটককৃতরা থানা হেফাজতে রয়েছেন। তাদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে জেলা পুলিশ।
শনিবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার।

তিনি জানান, আটককৃতরা হলেন মৌলভীবাজার টাউন কামিল মাদ্রাসা ছাত্র শিবির সভাপতি সাব্বির হোসেন তানভির (২২) এবং সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন মো বখতিয়ার (২১)। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, লিফলেট ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মৌলভীবাজার শহরের পূর্ব সুলতানপূর এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। জানা গেছে এই বাসায় ৭ থেকে ১০ জন ছাত্র শিবিরকর্মী মেস বানিয়ে বসবাস করতো।

প্রেস ব্রিফিংয়ে আরও জানানো হয়, অভিযানে দুজনকে আটক করা সম্ভব হলে আরও প্রায় ১০-১২ জন পালিয়ে যায়। সবাই একই মতাদর্শের। জিহাদ সৃষ্টি করার উদ্দেশ্যে নিজেদের মধ্যে বিভিন্ন জিহাদী বই বন্টনের কাজে নিয়োজিত ছিল এবং এই কাজের দ্বারা ধর্মীয় উন্মাদনা সৃষ্টির মাধ্যমে দেশের সরকারকে আইন সঙ্গত কাজ করা হতে বিরত রাখার ষড়যন্ত্র ও অভিপ্রায়ে লিপ্ত ছিল। আটককৃত এবং পলাতকরা ব্যক্তি ও প্রজাতন্ত্রের ক্ষতিসাধন করার উদ্দেশ্যে লিপ্ত হয়ে পরস্পর পরস্পরকে সহায়তা ও প্ররোচিত করছিল। তারা নিষিদ্ধ ঘোষিত সংগঠনের সদস্য ও সমর্থক।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ বি এম মুজাহিদুল ইসলাম, ডিআইও আবু তাহেরসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )