1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
সানলাইট ক্লাবের পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা প্রদান। বড়লেখা থানায় পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার হযরত সৈয়দ শাহ মোস্তফা (রহ.) এর ৬৮১তম উরুস মোবারক শুরু কুলাউড়া থানায় সিআর মামলার আসামী গ্রেফতার কুলাউড়ায় অপহৃত কিশোরী ঢাকা থেকে উদ্ধার ; অপহরণকারী গ্রেফতার মৌলভীবাজারে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স এর সমাপনী ও সনদপত্র বিতরন মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানে সাজা পরোয়ানাভূক্ত ২ আসামীসহ গ্রেফতার ৬ অগ্রদূত ছাত্র পরিষদের আলোচনা সভা ও নৈশভোজ ইয়ুথনেট’র জেলা সমন্বয়কারী হুমায়রা জেবা কে অভিনন্দন জানালেন সাংবাদিক গোলজার আহমদ হেলাল মৌলভীবাজারে কলেজ ছাত্রকে পরিকল্পিত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

মৌলভীবাজার সদর: চার চেয়ারম্যান প্রার্থী ও দুই সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল।

ডেস্ক রিপোর্টঃ
  • সময়ঃ সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২১৩ ভিউ

ডেস্ক রিপোর্টঃ চতুর্থধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলায় চার চেয়ারম্যান প্রার্থীর ও দুই সদস্য প্রার্থীরও মনোনয়ন বাতিল হয়েছে।

আলোচিত ঘটনা ঘটেছে নাজিরাবাদ ইউনিয়নে। নাজিরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত (নৌকা) চেয়ারম্যান প্রার্থীর পাশাপাশি বর্তমান চেয়ারম্যানেরও মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। নাজিরাবাদ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আশিকুর রহমান আর বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা সৈয়দ এনামুল হক রাজারও মনোনয়ন বাতিল করা হয়েছে। ঋণখেলাপি হওয়ায় তাদের মনোনয়ন বাতিল করা হয়।

নাজিরাবাদে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন- মোহাম্মদ মোস্তাহিদ আলী (স্বতন্ত্র), সৈয়দ এনামুল হক রাজা (স্বতন্ত্র), মো. মাহমুদুর রহমান(স্বতন্ত্র) মো. আশিকুর রহমান (আওয়ামীলীগ), সৈয়দ মুহিত আলী (স্বতন্ত্র), আশরাফ উদ্দিন আহমদ (স্বতন্ত্র)। দুই চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করার পর এ ইউনিয়নে বৈধ চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমানে রয়েছেন- মোহাম্মদ মোস্তাহিদ আলী (স্বতন্ত্র), মো. মাহমুদুর রহমান(স্বতন্ত্র), সৈয়দ মুহিত আলী (স্বতন্ত্র), আশরাফ উদ্দিন আহমদ (স্বতন্ত্র)।
এছাড়া একটুনা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা সেলিম আহমদের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। তিনি মনোনয়নপত্রে স্বাক্ষর করেননি। এছাড়া গিয়াসনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শামসুল ইসলামেরও মনোনয়ন বাতিল করা হয়েছে। তিনিও ঋণখেলাপী, তাই মনোনয়ন বাতিল।

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন কমিশনার ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঋণখেলাপী হিসেবে যে তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে তাদের কেউ নিজে ঋণখেলাপী, কেউ ঋণে জামিনদার।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )