1. ajohirrayhan@gmail.com : Fozlu :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

মৌলভীবাজার সরকারি কলেজে প্রেমিকার সামনে প্রেমিকের আত্মহত্যা।

Reporter Name
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২২৭৪ ভিউ

ডেস্ক রিপোর্টঃ ভালবাসার প্রমাণ দিতে মৌলভীবাজার সরকারি কলেজে তরুণীর সামনে‌ই বিষ পান করেছেন এক ছাত্র।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজার সরকারি কলেজের শেখ হাসিনা ভবনের সামনে এই ঘটনা ঘটে। নিহত ছাত্র কুলাউড়া সরকারি কলেজের ছাত্র। সে কুলাউড়া সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। নৈতিক বিষয়টি বিবেচনা করে নি হ তে র নাম পরিচয় গোপন করা হলো।

প্রত্যক্ষদর্শীরা জানান, মৌলভীবাজার সরকারি কলেজের শেখ হাসিনা ভবনের সামনে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা পর এক ছেলে ও মেয়েকে দীর্ঘ সময় গল্প করতে দেখা যায়। সন্ধ্যার সময় হঠাৎ এক পরীক্ষার্থী ওই মেয়ের সামনেই বি ষ পা ন করে। এসময় আশপাশের পথচারী ও শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালে চিকিৎসকরা মৃ ত ঘোষণা করেন।

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা. ফয়ছল জামান বলেন, হাসপাতালে একটি বি ষ পা ন সংক্রান্ত ম র দে হ আসে। এটির ম য় না ত দ ন্ত করা হয়েছে।

মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবাশীষ দেবনাথ বলেন, অনার্স প্রথম বর্ষের পরীক্ষার পর ঘটনাটি ঘটেছে। খুবই দুঃ খ জ ন ক ঘটনা। পরীক্ষা শেষ করে যখন শিক্ষকরা চলে যান তখন ই ঘটনাটি ঘটে।

মৌলভীবাজার মডেল থানার ওসি (অপারেশন) মশিউর রহমান বলেন, মৌলভীবাজার সরকারি কলেজে বি ষ পান করে আ ত্ম হ ত্যার  ঘটনা ঘটেছে। ম য় না ত দ ন্ত শেষে অ প মৃ ত্যু মা ম লা দায়ের করা হবে।

সূত্র: আই নিউজ

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )