1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
সানলাইট ক্লাবের পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা প্রদান। বড়লেখা থানায় পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার হযরত সৈয়দ শাহ মোস্তফা (রহ.) এর ৬৮১তম উরুস মোবারক শুরু কুলাউড়া থানায় সিআর মামলার আসামী গ্রেফতার কুলাউড়ায় অপহৃত কিশোরী ঢাকা থেকে উদ্ধার ; অপহরণকারী গ্রেফতার মৌলভীবাজারে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স এর সমাপনী ও সনদপত্র বিতরন মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানে সাজা পরোয়ানাভূক্ত ২ আসামীসহ গ্রেফতার ৬ অগ্রদূত ছাত্র পরিষদের আলোচনা সভা ও নৈশভোজ ইয়ুথনেট’র জেলা সমন্বয়কারী হুমায়রা জেবা কে অভিনন্দন জানালেন সাংবাদিক গোলজার আহমদ হেলাল মৌলভীবাজারে কলেজ ছাত্রকে পরিকল্পিত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

রাজনগরের কামারচাক ইউনিয়নে ৪র্থ বারের মতো নৌকার প্রার্থী বদল।

স্টাফ রিপোর্টারঃ
  • সময়ঃ মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৩৪ ভিউ
স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাকে আবারো নৌকার প্রার্থী বদল হয়েছে। নতুন করে আবারো নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আতাউর রহমান। এ নিয়ে এই ইউনিয়নে চতুর্থবারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী বদল হলো।
এদিকে আজ সোমবার (২৯ নভেম্বর) চতুর্থধাপের ইউপি নির্বাচনে মনোনয়ন বাছাইয়ে কামারচাক ইউনিয়নের নজমুল হক সেলিমের প্রার্থীতা বাতিল করা হয়েছে। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন কমিশনে মনোনয়ন জমা দিয়েছিলেন।
নজমুল হক সেলিমের প্রার্থিতা বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন কামারচাক ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও রাজনগর উপজেলা বিআরডিবি কর্মকর্তা গোলাম রাব্বানি খান। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নের সর্বশেষ চুড়ান্ত চিঠি জমা দিয়েছেন আতাউর রহমান। এছাড়া নজমুল হক-এর বিরুদ্ধে মামলা রয়েছে। যে কারণে তাঁর মনোনয়ন বাতিল করা হয়েছে।
উল্লেখ্য এর আগে আরও তিনবার কামারচাক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এই দুই প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর মনোনয়ন বদল হয়। এ নিয়ে চতুর্থবারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বদল করা হলো।
এ ব্যাপারে নজমুল হক সেলিম বলেন, ‘আমি আইনগত পদক্ষেপ নেবো। আমার বিরুদ্ধে কোনো মামলার দণ্ড বা সাজা হয়নি।’
প্রসঙ্গত চতুর্থধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে প্রথমে দলীয় মনোনয়ন দেওয়া হয় বর্তমান চেয়ারম্যান নজমুল হক সেলিমকে। পরেরদিন ২৪ নভেম্বর মনোনয়নপত্র পান আতাউর রহমান। পরের দিন ২৫ নভেম্বর নজমুল হক সেলিমকে আবারও  চুড়ান্ত মনোনয়ন দিয়ে রিটার্নিং কর্মকর্তা বরাবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত চিঠি দেওয়া হয়। পরে আবারও প্রার্থীতা পরিবর্তন করে আতাউর রহমানকে মনোনয়ন দেওয়া হয়।
এ ব্যাপারে আতাউর রহমান বলেন, দলের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত। সবকিছুর পর আমাকে নৌকা দেওয়ায় দলের প্রতি কৃতজ্ঞ। নৌকা আমাদের আদর্শ এবং অনুভুতির নাম। মানুষ ব্যালটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবে বলে আমি বিশ্বাস করি। নৌকার জয় সুনিশ্চিত।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )