1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক ফায়ারিং অনুশীলন শুরু বোরহান উদ্দিন সোসাইটি’র উদ্যোগে গুণিজন সংবর্ধনা। সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক জেলা প্রশাসকের সাথে মতবিনিময় জুড়ীতে ৫০ লিটার চোলাই মদ সহ মাদক কারবারি গ্রেফতার শ্রীমঙ্গলের রিসোর্টে নিয়ে তরুণী ধর্ষণ: অভিযোগে টিকটকার গ্রেফতার মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সেচ্ছাসেবীদের পদযাত্র রাজনগরের কামারচাক ইউনিয়নে ৪র্থ বারের মতো নৌকার প্রার্থী বদল। মৌলভীবাজার সদর: চার চেয়ারম্যান প্রার্থী ও দুই সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল। কুলাউড়ায় ইউপি নির্বাচনের ফলাফল : বিজয়ী প্রার্থীদের তালিকা শ্রীমঙ্গল পৌর নির্বাচনের ফলাফল : স্বতন্ত্র প্রার্থী মহসীন মিয়া মধু জয়ী

শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার সহিত পুলিশ বাহিনীতে কনস্টেবল নিয়োগ করা হবে: পুলিশ সুপার

Reporter Name
  • সময়ঃ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৬৮ ভিউ

স্টাফ রিপোর্টারঃ নিয়োগ পরীক্ষা সম্পূর্ন স্বচ্ছতা ও শতভাগ নিরপেক্ষতার মাধ্যমে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

রবিবার (৭ নভেম্বর) গণমাধ্যমে একটি প্রেস রিলিজের মাধ্যমে তিনি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আপনারা জেনে খুশি হবেন যে, শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার সহিত বাংলাদেশ পুলিশ বাহিনীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ করা হচ্ছে। ২০২১ সালের নভেম্বর মাসের ১৪, ১৫ এবং ১৬, তারিখ মৌলভীবাজার জেলায় মাঠ পর্যায়ে রিক্রুট কনস্টেবল পরীক্ষার্থী বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং মাঠ পর্যায়ের ৩ দিনের পরীক্ষায় যে সকল পরীক্ষার্থী উত্তীর্ণ হবে তাদেরকে ১৭ নভেম্বর ২০২১ তারিখ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষার রেজাল্টের উপর ভিত্তি করে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্তভাবে যাচাই-বাছাই করে মাঠ পর্যায়ের তদন্ত সম্পন্ন করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

মৌলভীবাজার জেলাবাসীকে অর্থাৎ যারা নিয়োগ পেতে চান; পরীক্ষার্থী ও অভিভাবক মহল সকলকে এবং সকল সচেতন নাগরিকবৃন্দের প্রতি অনুরোধ; তারা অবশ্যই মাথায় রাখবেন যে, এই নিয়োগ পরীক্ষা সম্পূর্ন স্বচ্ছতা ও শতভাগ নিরপেক্ষতার মাধ্যমে অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে শুধুমাত্র পরীক্ষার্থীগণ পরীক্ষা দেওয়ার জন্য মৌলভীবাজার জেলার পুলিশ লাইন্সে আগমন করবেন। যিনি পরীক্ষাগুলো সফলতার সহিত উত্তীর্ণ হয়ে যোগ্যতা অর্জন করবেন, তিনিই কেবল নিয়োগ পাবেন। সবাইকে অনুরোধ করা হচ্ছে যে, আপনারা কারো সাথে কোন প্রকার অনৈতিক যোগাযোগ করবেন না এবং এটি যদি কেউ করেন এবং এটি যদি নিয়োগ কর্তৃপক্ষের নজরে আসে তাহলে সংশ্লিষ্ট প্রার্থী ও তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )