1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক ফায়ারিং অনুশীলন শুরু বোরহান উদ্দিন সোসাইটি’র উদ্যোগে গুণিজন সংবর্ধনা। সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক জেলা প্রশাসকের সাথে মতবিনিময় জুড়ীতে ৫০ লিটার চোলাই মদ সহ মাদক কারবারি গ্রেফতার শ্রীমঙ্গলের রিসোর্টে নিয়ে তরুণী ধর্ষণ: অভিযোগে টিকটকার গ্রেফতার মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সেচ্ছাসেবীদের পদযাত্র রাজনগরের কামারচাক ইউনিয়নে ৪র্থ বারের মতো নৌকার প্রার্থী বদল। মৌলভীবাজার সদর: চার চেয়ারম্যান প্রার্থী ও দুই সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল। কুলাউড়ায় ইউপি নির্বাচনের ফলাফল : বিজয়ী প্রার্থীদের তালিকা শ্রীমঙ্গল পৌর নির্বাচনের ফলাফল : স্বতন্ত্র প্রার্থী মহসীন মিয়া মধু জয়ী

শ্রীমঙ্গলে র‍্যাব এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কমলগঞ্জে নাজমুল হত্যা মামলার দুই আসামি নিহত

Reporter Name
  • সময়ঃ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৩৩৭৫ ভিউ

ডে-নাইট ২৪ নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ব্যবসায়ী নাজমুল হত্যা মামলার দুই আসামি নিহত হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

রবিবার ভোরে শ্রীমঙ্গল উপজেলার মাঝগাঁও এলাকায় নাজমুল হাসান হত্যা মামলার দুই আসামির সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধ হয়। এ সময় দুই আসামি গুলিবিদ্ধ হযে মারা যায়। নিহতরা হলেন, মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি তোফায়েল মিয়া ও ৯ নম্বর আসামি শহীদ মিয়া। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে শ্রীমঙ্গল থানায় নেয়া হয়।

গত ৩১শে অক্টোবর কমলগঞ্জের চৈত্রঘাটে সন্ত্রাসীরা একটি মাইক্রোবাসে এসে প্রকাশ্যে ব্যবসায়ী নেতা নাজমুল হাসানকে কুপিয়ে গুরুতর আহত করেন। ওই দিন সন্ধ্যা ৭টার দিকে সিলেটের উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমুল মারা যান। এ ঘটনায় পরদিন নিহত নাজমুল হাসানের বড় ভাই শামসুল হক বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনার সিসিটিভি ক্যামেরার ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়। ফুটেজে দেখা যায়, কালো একটি মাইক্রোবাসে আসা ৯ ব্যক্তি নাজমুলকে ধাওয়া করে। এক পর্যায়ে নিজ বাড়ির সামনে এসে মাটিতে লুটিয়ে পড়েন নাজমুল। তখন নাজমুলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় ওই ৯ সন্ত্রাসী।

এ ঘটনায় নাজমুলের ভাই ১৪জনের নামে হত্যা মামলা করেন। এরপর ঢাকা, সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে নাজমুল হত্যা মামলার এজাহারভুক্ত ৭ আসামীসহ ৮ জনকে গ্রেপ্তার করে পুলিশ, ডিবি পুলিশ ও র‌্যাব।

সূত্রঃ ডিবিসি নিউজ

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )