1. ajohirrayhan@gmail.com : Fozlu :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক ফায়ারিং অনুশীলন শুরু বোরহান উদ্দিন সোসাইটি’র উদ্যোগে গুণিজন সংবর্ধনা। সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক জেলা প্রশাসকের সাথে মতবিনিময় জুড়ীতে ৫০ লিটার চোলাই মদ সহ মাদক কারবারি গ্রেফতার শ্রীমঙ্গলের রিসোর্টে নিয়ে তরুণী ধর্ষণ: অভিযোগে টিকটকার গ্রেফতার মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সেচ্ছাসেবীদের পদযাত্র রাজনগরের কামারচাক ইউনিয়নে ৪র্থ বারের মতো নৌকার প্রার্থী বদল। মৌলভীবাজার সদর: চার চেয়ারম্যান প্রার্থী ও দুই সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল। কুলাউড়ায় ইউপি নির্বাচনের ফলাফল : বিজয়ী প্রার্থীদের তালিকা শ্রীমঙ্গল পৌর নির্বাচনের ফলাফল : স্বতন্ত্র প্রার্থী মহসীন মিয়া মধু জয়ী

সিলেট বিমানবন্দরে সাড়ে তিন কোটি টাকার স্বর্ণ আটক: আসামী মৌলভীবাজারের।

Reporter Name
  • সময়ঃ সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৪০৪ ভিউ

অনলাইন ডেস্কঃ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত এক বিমানযাত্রীর কাছ থেকে ৬ কেজি ১৪৮ গ্রাম ওজনের ৩৮টি স্বর্ণের বার ও একটি স্বর্ণের চাকতি আটক করেছে বিমানবন্দর কাস্টমস।

বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ জানায়, সোমবার সকাল ৭টা ৫৮ মিনিটে বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ২৪৮ বিমানটি বিমানবন্দরে অবতরণের পর ওই যাত্রীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে কাস্টমস। প্রথমে অস্বীকার করলেও, এক পর্যায়ে লাগেজে স্বর্ণ আছে বলে স্বীকার করেন তিনি। বিষয়টি জানার পর কাস্টমস কর্তৃপক্ষ তল্লাশিতে লাগেজে থাকা একটি জুসার মেশিনের ভেতর থেকে ৬ কেজি ১৫০ গ্রাম ওজনের ৩৮ টি স্বর্ণের বার ও একটি গলানো স্বর্ণের চাকতি উদ্ধার করে।

আটককৃত পরেন্দ্রনাথ দাশের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ এলাকায়। তবে, অন্য কেউ তার হাতে জুসার মেশিনটি তুলে দিয়েছে বলে দাবি করেন তিনি।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ডেপুটি কমিশনার অব কাস্টমস মোহাম্মদ আল আমিন জানান, আটককৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা। আটককৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সূত্রঃ ডিবিসি নিউজ

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )