1. ajohirrayhan@gmail.com : Fozlu :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রতি মাসের ন্যায় মো:মাসুদ ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন। প্রবাসী,বাংলাদেশী একতা সংঘটনের ১ম বর্ষপূর্তি উদযান উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত। শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ৫৯ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন। বাংলাদেশ বাউল সমিতির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সংবর্ধনা দিলো মৌলভীবাজার জেলা কমিটির মৌলভীবাজারে লাখ টাকার গাঁজাসহ আটক ১ গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষ্যে মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। মৌলভীবাজারে অর্ধলক্ষাধিক টাকার ইয়াবাসহ আটক ১ যুব গেইমে সাফল্য গাথা মৌলভীবাজার কারাতের বোরহান উদ্দিন সোসাইটির উদ্যোগে সংগঠনের প্রবাসী উপদেষ্টা ও জেলার বিভিন্ন সামাজিক সংগঠন এবং প্রতিষ্ঠানকে সংবর্ধনা। জেলার জনপ্রিয় সংবাদ মাধ্যম NR Media কে বিআইএস এর সংবর্ধনা।

হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখার কারণ জানালেন পরীমণি

Reporter Name
  • সময়ঃ বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫০ ভিউ

অনলাইন ডেস্কঃ গ্রেফতারের প্রায় চার সপ্তাহ পর কারামুক্ত হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। বুধবার (১ সেপ্টেম্বর) কারাগার থেকে বেরিয়ে সাদা রঙের গাড়ির সানরুফ খুলে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন তিনি। এই সময় তার হাতে মেহেদীর রঙে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা দেখা যায়। লেখার নিচে একটি প্রতীকও ছিলো। যা নেতিবাচক অর্থে ব্যবহৃত হয়।

ওই দৃশ্য সামাজিক মাধ্যমে প্রকাশিত হওয়ার পর ভাইরাল হয়ে যায়। আলোচনা ওঠে, এই সব কথা ও প্রতীক দিয়ে আসলে কী বলতে চেয়েছেন পরীমণি?

অবশেষে এসব প্রশ্নের উত্তর দিলেন পরীমণি। জানালেন, এটা তিনি ‘বিচ’দের উদ্দেশ্যেই বলেছেন।

পরীমণি একটি জাতীয় দৈনিককে বলেছেন, যারা বিচ তাঁদের উদ্দেশ্যে এমন কথা বলেছি। লেখাটা পড়ে যাঁদের মনে হবে, আল্লাহ! আমাকে নিয়ে এটা লিখলো- তাঁদের উদ্দেশ্যেই এই লেখা। ওদের তালিকা তো আমি নাম ধরে বলতে পারবো না। আমাকে আটক, গ্রেপ্তার এবং কারাগারের নিয়ে যাওয়ার পর তাদের জীবন সার্থক মনে হয়েছে। কেউ কেউ তো খুশিতে নাচাও শুরু করেছে। যেই আমি ফিরে আসছি, অনেকে আবার মিস ইউ, লাভ ইউ বলা শুরু করছে। এই ধরনের ভালোবাসা আমার দরকার নাই। আমি তাদেরকেই বলেছি, তোমরা আমাকে ভালোবেসো না। আমি যাদের জন্য পরীমণি, যারা সত্যি সত্যি আমাকে অন্তরের মধ্যে বসিয়ে রাখছে, তাদের আমি সব সময় ভালোবাসি। আজীবন ভালোবাসি।

এই পোস্টটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন
এই ওয়েবসাইট ডিজাইন করেছেন Johir Rayhan
Theme Designed BY Kh Raad ( Frilix Group )